ভালো নেই সৌমিত্র চট্টোপাধ‍্যায় , মাল্টি অর্গ‍্যান ফেলিওর : আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা

14th November 2020 10:29 pm কলকাতা
ভালো নেই সৌমিত্র চট্টোপাধ‍্যায় , মাল্টি অর্গ‍্যান ফেলিওর : আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : একমাত্র চিকিৎসকরা মিরাকেল আশায় রয়েছেন । মাল্টি অর্গান ফেলিওর ফেলুদার ওরফে সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের । পরিবার সদস‍্যদের ও সেই কথা জানিয়েছেন চিকিৎসকরা । কোন রকম ঔষধেও আর সাড়া মিলছে না ময়ূরবাহনের । আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা । নানা ভাবে সাপোর্ট দিয়ে বাঁচানোর লড়াই চলছে । গত ২৪ ঘন্টায় সৌমিত্র চট্টোপাধ‍্যায় এর শারিরীক অবস্থার ক্রমশ ই অবনতি ঘটেছে । " ফেলুদা" তীক্ষ্ম মস্তিস্ক আর সেভাবে কাজ করছে না । আপামর অনুরাগী তাকিয়ে রয়েছেন চিকিৎসকদের মুখের দিকে । প্রার্থনাও জানাচ্ছেন সকলে । চারিদিকে যখন আলোর উৎসবের রোশনাই তখন মন খারাপের খবর সৌমিত্রবাবু র জন‍্য । ফিরে আসুন ফেলুদা চাইছেন সকলেই। শরীরে অক্সিজেনের মাত্রাও প্রয়োজনের তুলনায় অনেকটা কম । ডায়ালিসিস তেমনভাবে কাজ করছে না ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।